Home / আমরা কারা / লোহাগাড়াবিডি.কম পরিবারের পরিচালনা পরিষদের সদস্যদের কথাঃ

লোহাগাড়াবিডি.কম পরিবারের পরিচালনা পরিষদের সদস্যদের কথাঃ

হাসান আদিল

একটি দুর্ভেদ্য জঙ্গল কেটে যখন পথ তৈরি হয় কিছু মানুষ প্রথম সুযোগেই তা ব্যবহার করে। কিছু সংশয়বাদী থাকে পরবর্তীকালে এ পথ অনুসরণ করবে কিন্তু বর্তমানে এমন একটি পরিস্থিতির সৃষ্টি করে রাখবে যেন উদ্ভাবিত প্রক্রিয়া স্থিমিত হয়ে যায়। কখনো তারা সফল হয়, তবে অধিকাংশ ক্ষেত্রেই তাদের কূটচাল ধোপে টেকে না।আমরাও চাই তারা সব ক্ষেত্রে সফলতার মুখ না দেখুক। আশাবাদ আমাদের এগিয়ে চলার অন্যতম মূল উপকরণ।
আমরা সদ্য প্রস্ফুটনে অপেক্ষারত। আমাদের প্রস্ফুটিত করা, সামনে এগিয়ে নেয়া, অনুসরণ-অনুকরণের পথ তৈরি করে দেওয়ার ক্ষেত্রে পূর্বপুরুষদের কিছু দায়বদ্ধতা থেকে যায়। আমাদের এড়িয়ে আপনাদের স্বপ্ন বাস্তবায়িত হওয়া সম্ভব নয়। কেননা যে স্বপ্ন আপনারা দেখেন বা দেখছেন তার সলতে হতে পারি আমরা। যার সুফল পাবে ঐতিহ্যবাহী লোহাগাড়া অঞ্চলের বাসিন্দারা।
যারা সবুজে মোড়া এ লোহাগাড়ার ঝাণ্ডা বহন করেন বিশ্বময়, যারা ছাত্রজীবনে হাড়ভাঙা পরিশ্রম করে আজ শিখরে বাস করছেন আমরাও সে পথের সন্ধানের ভারে নুয়ে পড়ছি প্রায়। ভারমুক্তির কোনো পথ নির্দেশনার অপেক্ষায় এসব অপাঙ্ক্তেয় কথাবার্তার উপস্থাপন। সে ক্ষেত্রে অগ্রপথিকগণের সাথে আমাদের যোগাযোগের অন্যতম মাধ্যম হতে পারে Lohagarabd.com।
পূর্ববর্তীদের পথ অনুসরণ করে সকলে মিলে আমাদের পদক্ষেপগুলো হোক ‘সুন্দর একটি ভোরের স্বপ্ন’ বাস্তবায়নের চেষ্টা, আনাগত আগামীর জন্য।


নূরুল হাসনাইন চৌধুরী(লবিত)

লোহাগাড়া চট্টগ্রামের একটি ঐতিহ্যবাহী এলাকা। রোমাঞ্চকর হাজারো ইতিহাসের সাক্ষী এই অঞ্চল একটি অত্যন্ত সম্ভাবনাময় এলাকা। সঠিক পদক্ষেপ ও যুগোপযোগী কর্মপন্থা গ্রহণের মাধ্যমে এই এলাকা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে।
এটি অত্যন্ত আনন্দের বিষয় যে, কিছু উদ্যমী ও সাহসী তরুণ এই নতুন যুগে প্রবেশে অগ্রপথিকের ভূমিকা গ্রহণ করেছে।
লোহাগাড়াবিডি.কম -তেমনি একটি যুগোপযোগী ও প্রয়োজনীয় প্রয়াস।
এ যুগ হচ্ছে প্রযুক্তির যুগ। এ যুগ যোগাযোগের যুগ।
প্রযুক্তির সংস্পর্শে যোগাযোগ এখন ভিন্ন মাত্রা পেয়েছে। আমাদের এই নবীনেরা যুগের চাহিদা বুঝতে পেরেছে। এজন্য তাদের বিপুল উৎসাহ আর পৃষ্ঠপোষকতা দরকার। আশা করি, লোহাগাড়ার জনগণ তাদেরকে সাদরে গ্রহণ করবে, সর্বাত্মক সহযোগিতা করবে।
এভাবেই লোহাগাড়াকে নতুন দিনের পথে এগিয়ে নিয়ে যেতে হবে। ইনশা আল্লাহ, আগামী দিন হবে নতুন সূর্যের সোনালী আলোয় ভাস্বর।
আসুন আমরা এই প্ল্যাটফর্মে ঐক্যবদ্ধ হই, আমাদের মধ্যে বন্ধন দৃঢ় করি এবং লোহাগাড়ার সর্বাঙ্গীণ উন্নয়নের লক্ষ্যে পরিকল্পিত অগ্রযাত্রা শুরু করি।
সবাইকে ধন্যবাদ।


ইমতিয়াজ মোহাম্মদ শাকিল, নোমান গ্রুপ।

আমরা একবিংশ শতাব্দীর একটি উন্নয়নশীলে দেশের নাগরিক হয়ে বসবাস করছি। Globalization এর যুগে এমন একটা সময়ে এসে পৌঁছেছি যেখানে এক নিমিষে ছোট হাতের ইশারায় পৃথিবীময় ভ্রমন করা যায়।উত্তর মেরুতে বসে দক্ষিন মেরুর খবর নেওয়া যায়
।আজকে আমরা প্রতিনিয়ত Google কিংবা Wikipedia এর মাধ্যমে যেভাবে খুব সহজে সারা পৃথিবী সম্পর্কে জানতে পারছি ঠিক সেভাবে আমাদের স্বপ্ন আর বাস্তবতার সংমিশ্রণ যেখানে এসে মিলিত হয় যেখানে পড়ে আছে আমাদের অগ্রজদের সফল পদচারণা প্রাণের লোহাগাড়াকে বিশ্বময় পৌছে দিব এক নিমিষে। হোক না সেই পথচলাটা lohagarabd.com র হাত ধরে।
শুভ হোক সেই পথচলা।

About Tamzid20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *