Home / আমরা কারা / লোহাগাড়াবিডি.কম পরিবার নিয়ে উপদেষ্ঠাবৃন্দের কথা

লোহাগাড়াবিডি.কম পরিবার নিয়ে উপদেষ্ঠাবৃন্দের কথা

অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক।

বাংলা প্রভাষক, লোহাগাড়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসা।

অনলাইনে পুরো বিশ্ব। কি নেই এবং কোথায় কি আছে সবই অনলাইনে। ভিজিট করুন। বিশ্ব ফেস দেখা সম্ভব। লোহাগাড়া উপজেলাও অনলাইনে। কি নেই, কি আছে দেখা যাবে এবং লেখা যাবে।

Lohagarabd.com’র যাত্রা শুভ হোক। ইতিবাচক দৃষ্টি ও বস্তুনিষ্ঠ সংবাদই প্রকাশে সচেষ্ট থাকবে Lohagarabd.com। পাঠক বিব্রত যাতে না হয়। ধর্ম ও রাজনীতির বিতর্ক বলয়ে প্রবেশ না করার অনুরোধ থাকবে।

নুয়ে পড়া মানবিক লেখা থাকবে। মানুষের এবং পরিবেশের কল্যাণে Lohagarabd.com’র কলম অব্যাহত থাকবে।

ইতিবাচক আমার অবস্থান অবশ্যই থাকবে।


মোহাম্মদ এনামুল হক।

ইংলিশ লেকচারার, চিব্বারি এম.এ. মোতালেব কলেজ।

চারিদিকে সবুজের সমারোহ আর পত্র পল্লবে আচ্ছাদিত ছায়াঘেরা পাখিডাকা প্রাকৃতিক সৌন্দর্যে সুশোভিত অসম্ভব ভাল লাগা প্রিয় এক উপজেলার নাম লোহাগাড়া। আমি লোহাগাড়ার  সন্তান শিক্ষকতা জীবনের শুরু থেকে এ পর্যন্ত লোহাগাড়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চিব্বারি এম.এ. মোতালেব কলেজে শিক্ষকতা করে আসছি। লোহাগাড়ার কিছু সামাজিক চিন্তা চেতনায় বিশ্বাসী তরুনরা মিলে “লোহাগাড়াবিডি.কম” নামে একটি ওয়েবসাইটের যাত্রা শুরু করেন।

“লোহাগাড়াবিডি.কম” এবং “মিহির” পরিবার এলাকায় অনেক সেবামূলক কাজ করার লক্ষ্যে এ প্রথম অনলাইনভিত্তিক কোন ওয়েবসাইট করেছেন। আমি শিক্ষিত মহলকে এলাকার কাজে এগিয়ে আসতে লোহাগাড়াবিডি.কম এর পাশে থাকার অনুরোধ জানাচ্ছি। লোহাগাড়াবিডি.কম’র যাত্রা শুভ হউক।


মুহাম্মদ লুৎফুর রহমান, সমাজকর্মী।

তথ্য প্রযুক্তির কল্যাণে পুরো পৃথিবী আজ আমাদের হাতের মুঠোয়। প্রযুক্তির কল্যাণে পুরো পৃথিবীটা খুব ছোট হয়ে গেছে। সময়ের সাথে সাথে Global village  এর ধারণার সাথে সবাই পরিচিত হচ্ছে। শিক্ষা, সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্যের প্রাণকেন্দ্র প্রিয় লোহাগাড়াকে বিশ্ব দরবারে মডেল হিসেবে তুলে ধরতে একদল স্বপ্নাচারী যুবক অক্লান্ত প্রচেষ্টার মাধ্যমে গড়ে তুলেছে lohagarabd.com নামের একটি সম্পূর্ণ ব্যতিক্রমী ওয়েব সাইট। আত্নচিন্তা ও স্বার্থপরতার করালগ্রাসে জর্জরিত হয়ে মানবতা যখন ধুকছে ঠিক তখনি এ ধরনের মহতী উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। মানবকল্যাণকে ব্রত হিসেবে নিয়ে সব সময় দুঃখী মানুষের মুখে এক চিলতে হাসি ফোটাতে lohagarabd. com নিরন্তর কাজ করে যাবে এটাই আমাদের প্রত্যাশা। নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ ও জনহিতকর সংবাদ পরিবেশন করে লোহাগাড়া বিডি ডট কম সবার হৃদয়ের মণিকোঠায় স্হান করে নিবে। কলি হয়ে যাত্রা শুরু। ফুল হয়ে ফোটার আগে যাতে ঝরে না পড়ে। লোহাগাড়া বিডি ডট কমের সর্বাঙ্গীন সফলতা ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।

About Tamzid20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *